এবার প্যারিসে সপরিবারে সাকিব

shishir1.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

বিশ্বকাপ শেষ হতেই ছুটির মেজাজে আছেন সাকিব আল হাসান। থাকবেনই না কেন? লম্বা সময় ক্রিকেট নিয়ে বেশ ছিলেন। এখন পরিবারের সঙ্গে ঘুরে বেড়াতেই পারেন তিনি। সদ্য শেষ বিশ্বকাপে ব্যাটে-বলে দাপট দেখিয়েছিলেন তিনি! ৮ ইনিংসের দুটি শতকের সঙ্গে ৩ ম্যাচসেরার পুরস্কার। সর্বাধিক গড় ৮৬.৫৭। করেন ৬০৬ রান। আর বল হাতে ১১ উইকেট। সঙ্গে ১ ক্যাচ। এরপর প্রশংসাতেি্ ভাসছেন আইসিসির বর্ষসেরা বিশ্বকাপ দলে থাকা সাকিব।

বিশ্বকাপ মিশন শেষে গত ৭ জুলাই দেশে ফিরেছে বাংলাদেশ দল। সতীর্থদের সঙ্গে ফেরেননি সাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে ঘুরে আনন্দ ভ্রমনে আছেন তিনি।

ইংল্যান্ডে কিছুদিন কাটিয়ে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলাইনা হাসান অউব্রিকে নিয়ে চলে যান সুইজারল্যান্ডে। এরপর ইউরোপের আরেক দেশ ইতালিতেও কাটে মধুর সময়।

ছুটিতে এখন তিনি আছেন ফ্রান্সের রাজধানী প্যারিসে। সেখানেই স্ত্রী-সন্তানকে নিয়ে কাটছে সময়। শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছুটির সময়ের একটি ছবি পোস্ট করেন সাকিব। ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবিতে দেখা যায়- স্ত্রী-সন্তানকে নিয়ে প্যারিসে খাওয়া-দাওয়া করছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তাদের পেছনে দেখা যাচ্ছে- প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার! সাকিব সেই ছবির ক্যাপশনে লেখা আছে- ‘ফ্যামিলি ভ্যাকেশন ❤️❤️❤️।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *