সাকিবকে ফুল দিয়ে ভক্ত কারাগারে!

shakib-fan.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। শুক্রবার, ৬ সেপ্টেম্বর। আফগানিস্তান ইনিংসের তখন ১০৭তম ওভার। বল করতে প্রস্তুত সাকিব আল হাসান। ঠিক তখনই গ্যালারি থেকে মাঠে নেমে গেলেন এক দর্শক। দৌড়ে ছুটে গেলেন মাঠের মাঝে সাকিবের কাছে। স্যালুট দিয়ে আচমকরা বাড়িয়ে দিলেন হাতে থাকা গোলাপ ফুল। বাংলাদেশ অধিনায়ক হাত বাড়িয়ে নিলেন সেই উপহার!

এরপর সেই ভক্ত জড়িয়ে ধরলেন সাকিবকে। সাকিব স্বাভাবিকভাবেই হাত দিয়ে ওই দর্শককে বিরত হতে বললেন। তখনও মাঠের কোনো নিরাপত্তাকর্মী। একটু পরই একজন নিরাপত্তাকর্মীকে ছুটে আসলেন। তারপরই ২-৩ জন নিরাপত্তাকর্মী সেই দর্শককে টেনে নিয়ে গেলেন মাঠের বাইরে। ব্যাপারটা নিয়ে তাইতো উঠলো প্রশ্ন! কতোটা নিরাপদ ক্রিকেটাররা।

এর আগে ২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষেই বাংলাদেশের ওয়ানডে ম্যাচে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গ্র্যান্ড স্ট্যান্ড থেকে এক দর্শক ছুটে যান মাশরাফি বিন মুর্তজার কাছে। তখন নিরাপত্তা প্রশ্নবিদ্ধ হয়েছিল। এরপর মাঠের নিরাপত্তায় একটু কড়াকড়ি ছিল।

এই ঘটনায় বিসিবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা মেজর (অব.) হোসেন ইমাম জানান, ওই দর্শককে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। পাহাড়তলী  থানার ওসি (তদন্ত) হাসান জানান,‘ আমরা ছেলেটিকে জিজ্ঞাসাবাদ করেছি। সে জানিয়েছে, সে সাকিবের ভক্ত। তাকে ফুল দিতেই সে মাঠে নেমে পড়ে।’

ফয়সাল নামের সেই ভক্ত এখন থানায়! তার বিরুদ্ধে মামলাও হয়েছে। এনিয়ে দিন শেষে সাকিব বলেন, ‘ফুল দেয়ার সময় সেটা নিতে বলেছে শুধু, আমি ভাবলাম বিয়ের প্রস্তুাব দিচ্ছে কিনা। তবে আমি চাই না মাঠে খেলার সময় এমন কিছু হোক। কেউ হঠাৎ করে ঢুকে পড়ুক। খেলার মাঠে এমন কোনো ঘটনা না হওয়াটাই আমার কাছে ভালো মনে হয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *