ভারত-নিউজিল্যান্ড ম্যাচও বৃষ্টিতে পরিত্যক্ত

rain-india-nz.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট
বৃষ্টি কিছুতেই পিছু ছাড়ছে না ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের। ইংলিশ সামারে এবার রাত-দিন বেশ ভোগাচ্ছে বৃষ্টি। সবচেয়ে বেশি হতাশ ক্রিকেটার ও ক্রিকেটপ্রেমীরা। একের পর এক ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত।
বৃহস্পতিবার ভারত-নিউজিল্যান্ড ম্যাচেও বৃষ্টির হানা। নটিংহ্যামে টসই করতে পারলেন না না বিরাট কোহলি ও কেন উইলিয়ামসন। অনেক অপেক্ষার পর হার মানেন আম্পায়ার আর ম্যাচ রেফারি। বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন।

ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপে এখন অব্দি পণ্ড হয়েছে চারটি ম্যাচ। এর আগে কোন বিশ্বকাপেই এতো বেশি ম্যাচ পরিত্যক্ত হয়নি। মাত্র দুটি ম্যাচ বাতিলেন নজির আছে। অপ্রত্যাশিত এক রের্ডই হয়েছে চলতি বিশ্বকাপে।
এবারের বিশ্বকাপে বৃষ্টির কারণে এর আগে পরিত্যক্ত হয় তিনটি ম্যাচ। ৭ জুন ব্রিস্টলে পাকিস্তান-শ্রীলঙ্কা ও ১১ জুন বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে টসই হয়নি। ১০ জুন সাউদ্যাম্পটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা ২ উইকেটে ২৯ রান তুলতেই শুরু হয় বৃষ্টি। তারপর ম্যাচ পরিত্যক্ত।

বৃহস্পতিবার নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে বৃষ্টি আর মেঘলা আকাশ ছিল সকাল থেকে। ড্রেসিংরুমে ছিলেন দুই দলের ক্রিকেটাররা। শেষ পর্যন্ত হতাশা নিয়েই ছাড়েন মাঠ।

বিশ্বকাপে নিউজিল্যান্ড ৪ ম্যাচের তিনটিতে জয় ও একটি পরিত্যক্ত ম্যাচ মিলিয়ে ৭ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ভারত দুই ম্যাচে জয় ও একটি পরিত্যক্ত ম্যাচের পয়েন্ট নিয়ে আছে তৃতীয়স্থানে (৫)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *