বাজল সৌম্যর বিয়ের বাদ্য

Ban-cricket.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

জাতীয় দলের ক্রিকেটারদের বিয়ের যেন হিড়িক পড়ল। গেল বছরই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন মুমিনুল হক, মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, এনামুল হক বিজয় আর লিটন কুমার দাস। এবার সেই তালিকায় নাম লেখাচ্ছেন সৌম্য সরকার। নিজেই জানিয়েছেন আগামী ২৮ ফেব্রুয়ারি, ক্যারিয়ারের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি।

সবকিছু ফীক থাকলে আসছে ২৬ ফেব্রুয়ারি হবে গায়ে হলুদ।

সৌম্যর হবু স্ত্রীর নাম, পরিচয় এখনও গণমাধ্যমকে জানাননি। তবে কনে আগে থেকেই চেনাজানা। দুই পরিবারের সম্মতিতেই হচ্ছে বিয়ে। তাইতো জাতীয় দলের এই তারকা ক্রিকেটার বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত নিয়েছেন ছুটি।

জানা গেল-গ্রামের বাড়ি সাতক্ষীরায় আগামী ২৮ ফেব্রুয়ারি বিয়ে হবে সৌম্যর। এজন্য জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ থেকে নিজেকে সরিয়েও নিয়েছেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘আগে থেকেই প্রস্তুতি নেওয়া হচ্ছিল। লগ্ন পাওয়ায় এ মাসেই বিয়ে। টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে এবং টি২০ সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।’

পাকিস্তান সফর শেষে দেশে ফিরেছেন সৌম্য। এরপরই এ বাঁহাতি বিয়ে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত থাকবে এই ক্রিকেটারের।

বিয়ের জন্য এ মাসে শুরু হতে যাওয়া ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলতে পারছেন না সৌম্য। ২৬ বছর বয়সে জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন তিনি। জানা গেল, প্রিয়ন্তি দেবনাথ পূজা। বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে ঢাকার গ্রিন রোডে থাকেন। তার বাবা ব্যবসায়ী। পূজা বর্তমানে ও লেভেল হায়ার সেকেন্ডারিতে পড়ছে ঢাকার একটি কলেজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *