‘সৌভাগ্যবান’ বাবা সাকিব

shakib.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

মাঠের বাইরে সময়টা মন্দ কাটছে না তার। এখন তো ক্রিকেটের বাইরেই থাকার কথা সাকিব আল হাসানের। জুয়াড়ির অনৈতিক প্রস্তাব গোপন করায় তিনি তো এখন আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ। অক্টোবরে মুক্তি মিলল। তার আগে পরিবারের সঙ্গে সময় কাটছে সাকিবের।

করোনাভাইরাসের সংক্রমণের সময়ে পরিবারের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে আছেন সাকিব। সেখানে দারুণ হাসিখুশিতে সময় কেটে যাচ্ছে। করোনার দুঃসময়ে সাকিবের ঘরে এসেছে আরেক রাজকন্যা। দুই কন্যা নিয়ে সুখের স্বর্গ।

সেই আনন্দের মুহুর্তগুলো সাকিব নিজেই ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছেন। সোশাল মিডিয়ায় তুলে ধরছেন স্থীরচিত্র। এই টাইগার ক্রিকেটারের প্রোফাইলে দেখা যাচ্ছে স্ত্রী-সন্তানের সঙ্গে কাটানো আনন্দের মুহুর্তগুলো।

ফেসবুক ও ইনস্ট্রাগ্রামে শনিবার দুপুরে দুই কন্যাকে দুই কোলে নেয়া একটি ছবি পোস্ট করেন সাকিব। তিনি লিখেছেন, ‘I’m the most luckiest person to be blessed with these 2 precious thing. They made me the person I am today!’ যার ভাবার্থ অনেকটা এরকম-‘দুই মূল্যবান রত্নের কারণে আমি এখন পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি। ওদেরই জন্য আজকের এই আমি।’

গত ২৪ এপ্রিল জন্ম নিয়েছে সাকিবের দ্বিতীয় কন্যা ইররাম হাসান। বড় মেয়ে আলাইনা হাসান ও স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে নিয়ে কাটছে সুখের সময়। এর আগে ১১ মে একটি ভিডিও দিয়ে সাকিব লিখেন– ‘আমাদের ছোট্ট পরী, পরিবারের নতুন সদস্য ইররাম হাসানের আগমনে আমরা অত্যন্ত আনন্দিত। তার সুস্থ ও সুন্দর ভবিষ্যতের জন্য সবার কাছে আশীর্বাদ ও দোয়া কামনা করছি।’

সৌভাগ্যবান বাবা সাকিব যেন এখন আছেন সুখের স্বর্গে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *