লঙ্কানদের বিপক্ষে সাকিবকে নিয়ে শঙ্কা

shakib-al-hasan.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে চোখ রাঙাচ্ছে বৃষ্টি! মঙ্গলবার ব্রিস্টলে ম্যাচটি হবে কীনা এনিয়েও আছে শঙ্কা। ঠিক একইভাবে লঙ্কানদের বিপক্ষে ম্যাচের আগে আরেক শঙ্কার খবর। ঊরুর চোটে এই ম্যাচে খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে সাকিব আল হাসানের। ইংল্যান্ডের বিপক্ষে আগের ম্যাচেই ব্যাটিংয়ের সময় ঊরুতে আঘাত পান সাকিব। প্রাথমিক চিকিৎসা নিয়ে খেলে পেয়েছেন সেঞ্চুরি। সেই ইনজুরি ভোগাচ্ছে তাকে।

ব্রিস্টলে সোমবার বাংলাদেশ দলের অনুশীলনে দেখা যায় সাকিবকে। কিন্তু ব্যাটিং-বোলিং কোনটাই করেন নি তিনি। ঊরুর ব্যথা কমছিল না। তাই অনুশীলন থেকে দল হোটেলে ফিরে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়। স্ক্যান রিপোর্টে দেখা গেছে চোট গুরুতর নয়।

সাকিবের বেশ ব্যথা ও অস্বস্তি অনুভব করায় স্ক্যান করানো হয়। গ্রেড ওয়ান স্ট্রেইন ধরা পড়েছে। আপাতত খুব গুরুতর কিছু নয়। সাকিব নিজে কেমন অনুভব করছে, ঝুঁকি থাকবে কিনা, এসব আলোচনা করেই তার খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

তাকে না পেলে সেটা বড় দুঃসংবাদই হবে। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে করেন ৭৫ রান। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৪। আর কার্ডিফে তুলেন ১২১ রান। তিন ম্যাচে ২৬০ রান করে টুর্নামেন্টে সর্বোচ্চ রানসংগ্রাহকের শীর্ষে।

বিশ্বকাপে মঙ্গলবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *