ফের ভারতের কোচ শাস্ত্রী

Ravi-and-kholi.jpg

ক্রিকবিডি২৪.রিপোর্ট

গেল বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের বিদায়ে রবি শাস্ত্রীর কোচের চেয়ার টিকিয়ে রাখা নিয়ে উঠেছিল প্রশ্ন। তারপরও বিসিসিআইয়ের একাধিক সূত্র জানাচ্ছিল বিরাট কোহলিদের কোচ তিনিই থাকবেন। শেষ পর্যন্ত অবশ্য সেটাই সত্যি হয়েছে শুক্রবার। মানে দ্বিতীয় মেয়াদে শাস্ত্রীয় পেলেন ভারতের কোচের দায়িত্ব।

ভারতের কোচ দৌড়ে এবার এগিয়ে ছিলেন রবি শাস্ত্রীর সঙ্গে মাইক হেসন ও টম মুড়ি। কিন্তু তাদের পেছনে ফেলে দেশটির কোচের চেয়ারে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকার অনুমতি পেয়ে গেলেন।

ভারতের হেড কোচ নির্বাচনে শুক্রবার ছয়জনের সংক্ষিপ্ত তালিকা নিয়ে বসেন কপিল দেবের নেতৃত্বাধীন বিসিসিআই এডভাইজরি কমিটি। একে একে তাদের সাক্ষাৎকার নেয়া হয়। সেখান থেকে অবশ্য দুপুরে হঠাৎ করেই নিজের নাম প্রত্যাহার করে নেন ওয়েস্ট ইন্ডিয়ান কোচ ফিল সিমন্স। তবে সাক্ষাৎকার দেন ভারতের বর্তমান কোচ রবি শাস্ত্রী, নিউজিল্যান্ডের সাবেক কোচ মাইক হেসন, ভারতের সাবেক ফিল্ডিং কোচ ও খেলোয়াড় রবিন সিং, ভারতীয় দলের সাবেক ম্যানেজার লালচাঁদ রাজপুত এবং অস্ট্রেলিয়ান টম মুডি। পরে খবর ছড়িয়ে পড়ে সবার চেয়ে এগিয়ে রয়েছেন শাস্ত্রী। শাস্ত্রীর সঙ্গে শুক্রবার কোচের লড়াইটা মূলত হয়েছে অস্ট্রেলিয়ান টম মুডির সঙ্গে। সেখানে শেষ পর্যন্ত জিতেছেন শাস্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *