ব্যাট হাতে অন্যরকম অনুভূতি ইমরুলের

Imrul.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

সুযোগ পেয়ে কাজে লাগাচ্ছেন ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুমতি মিলতেই অনুশীলনে নেমে পড়েছেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করলেন ইমরুল কায়েস। দেখা গেল আরেক ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনকেও।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরুর আগে থেকেই ইনজুরির কারণে তিনি ছিলেন মাঠের বাইরে। এরপর তো করোনার আক্রমণ। মাঝে হারিয়েছেন প্রিয় বাবাকে। সব মিলিয়ে লম্বা একটা সময় ক্রিকেটের বাইরে থাকতে হয়েছে ইমরুলকে। এবার সুযোগ পেয়েই নেমে পড়লেন মাঠে।

বৃষ্টির জন্য সমস্যা হলেও ইনডোরে সময়টা মন্দ কাটেনি ইমরুলের। এই তারকা ক্রিকেটার সোমবার এক ভিডিও বার্তায় জানালেন, ‘প্রায় চার মাস পর ব্যাটিং করলাম। একটু অন্যরকম অনুভূতি, খুব ভালো লাগছে। ঘরে বসে আমরা ওয়ার্কআউট বা জিম করেছি কিন্তু ব্যাটিং করার অভ্যাসটা গড়ে উঠেনি। চার মাস পর ব্যাটিং করে খুব ভালো লাগছে।’

নিজেকে প্রস্তুত করে নিয়ে ফের জাতীয় দলে ফেরাই তো লক্ষ্য ইমরুলের। এই তারকা ব্যাটসম্যান বলেন, ‘আশা করি সুযোগটা আমরা কাজে লাগাতে পারবো। এখন একটা ফাঁকা সময় আছে। স্কিল আর ফিটনেস নিয়ে কাজ করতে পারবো। আমার মনে হয় এটা খুব ভালো সময় খেলোয়াড়দের জন্য। আমরা যদি সময়টা কাজে লাগাতে পারি, তাহলে আরেক ধাপ এগিয়ে যেতে পারবো।’

গত রোববার থেকে শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। প্রথমদিন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন ও শফিউল ইসলাম অনুশীলন করেন হোম অব ক্রিকেটে। সোমবার ইমরুল। চার ক্রিকেটার আগামী এক সপ্তাহ টানা অনুশীলন করবেন।

খুলনা, সিলেট ও চট্টগ্রামের তিন ভেন্যুতে আরও ছয় ক্রিকেটার শুরু করলেন মাঠে ফিটনেস অনুশীলন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *