ইংল্যান্ডে উড়াল দিল পাকিস্তান দল

pakistan.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

অনেক নাটক আর ঝড় বয়ে গেল পাকিস্তান দলকে ঘিরে। সেই ধাক্কা সামলে রোববার ইংল্যান্ডের পথে উড়াল দিলো পাকিস্তান ক্রিকেট দল। দুই ধাপে করোনা পরীক্ষার পর যারা নেগেটিভ হলেন তারা যেতে পারলেন ইংল্যান্ডে।

২০ ক্রিকেটার ও ১১ সাপোর্ট স্টাফ নিয়ে চাটার্ড বিমানে ইংল্যান্ড সফরে দেশ ছাড়ে পাকিস্তান ক্রিকেট দল। ইংল্যান্ডে পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে দলটির।

বিমানে উঠে সতীর্থদের সঙ্গে একটি ছবি পোস্ট করেন টি-টুয়েন্টি ও ওয়ানডে অধিনায়ক বাবর আজম। যেখানে তিনি লিখেছেন, ‘আরেকটি ঐতিহাসিক সফরে ইংল্যান্ডে যাচ্ছি আমরা। ইংল্যান্ডে খেলা সবসময়ই দারুণ। তরুণ আর প্রতিভাবান ক্রিকেটারদের নিয়ে ভাল কিছুর করছি। আগের মতোই আপনাদের প্রার্থনা, ভালোবাসা ও নিঃশর্ত সমর্থন প্রয়োজন।’

ইংল্যান্ড সফরের জন্য ২৯ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। এই দলে আছেন অনূর্ধ্ব-১৯ দলে খেলা হায়দার আলি। পাশাপাশি আছেন ৩৬ বছর বয়সী পেসার সোহেল খানও।

আগস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে তিনটি করে টেস্ট ও টি-টুয়েন্টি খেলবে পাকিস্তান দল। ইংল্যান্ডে পৌঁছে ১৪ দিন কোয়েরান্টিনে থাকবেন বাবর আজমরা। এরপর নেমে পড়বেন অনুশীলনে।

ইংল্যান্ড সফরে যাওয়া পাকিস্তান দল-

আজহার আলি (অধিনায়ক), বাবর আজম (সহ-অধিনায়ক), আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহাইল নাজির, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি ও ইয়াসির শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *