সপ্তাহ না পেরোতেই পাকিস্তানি ৬ ক্রিকেটার নেগেটিভ

hafiz.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

করোনাভাইরাস নিয়ে নিয়ে রীতিমতো নাটক হয়ে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দলে। ক্রিকেটারদের করোনা টেস্টে একবার পজিটিভ, আরেকবার নেগেটিভ! পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) রীতিমতো বিব্রতকর অবস্থায় রয়েছে।

এবার নতুন দৃশ্যপট। পিসিবি থেকে জানানো হয়েছে মোহাম্মদ হাফিজসহ মোট ৬ ক্রিকেটারের পূনরায় করোনা টেস্টের ফল-নেগেটিভ।

কিন্তু সপ্তাহখানেক আগে প্রথমবার টেস্টে ১০ ক্রিকেটার হয়েছিলেন কোভিড-১৯ পজিটিভ। যার মধ্যে ছিলেন অলরাউন্ডার মোহাম্মদ হাফিজও। এরপর তিনি নিজ উদ্যোগে টেস্ট করিয়ে দেখেন তিনি নেগেটিভ। তারপরই হাফিজ-পিসিবি সম্পর্কটা নড়বড়ে হয়ে যায়।

এরপর পিসিবির জানায় শুক্রবারের পরীক্ষায় নাকি মোহাম্মদ হাফিজের রিপোর্ট এসেছে ফের- পজিটিভ। বাকিদের রেজাল্ট জানানো হয়নি। কিন্তু শনিবার বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান মিডিয়াকে জানালেন- হাফিজসহ মোট ৬জনের করোনা রেজাল্ট এসেছে নেগেটিভ।

বাকি ৫ জন- ওয়াহাব রিয়াজ, ফাখর জামান, শাদাব খান, মোহাম্মদ রিজওয়ান ও মোহাম্মদ হাসনাইন। তবে কাশিফ ভাট্টি, হারিস রউফ, হায়দার আলি ও ইমরান খান ফের পজিটিভ। সাপোর্ট স্টাফ মালাং আলির রিপোর্টও পজিটিভ।

এ অবস্থায় যাদের রিপোর্ট নেগেটিভ এসেছে, তাদেরকেও করোনামুক্ত ঘোষণা করা হবে না। কোয়ারেন্টাইনে থাকবেন তারা। পিসিবির পক্ষ থেকে ফের একবার টেস্টের ব্যবস্থা করা হবে। সেই টেস্টে রিপোর্ট নেগেটিভ এলেই তাদেরকে করোনামুক্ত বলা হবে।

রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত এই ক্রিকেটাররা ইংল্যান্ড সফর করতে পারবেন না। করোনা মুক্তির সার্টিফিকেট মিললেই রোববার বাকি ক্রিকেটাররা ইংল্যান্ডের পথে উঠবেন চাটার্ড প্লেনে। সফরে তিন ম্যাচের টেস্ট ও সমান সংখ্যক টি-টুয়েন্টি খেলবে পাকিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *