মুস্তাফিজের উৎসবমুখর বৌভাত

mustafiz-biye.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট
জাতীয় দলের সতীর্থদের অবশ্য দেখা যায়নি। তবে রীতিমতো মানুষের ঢল নেমেছিল মুস্তাফিজুর রহমানের বৌভাতে। ১৩ জুলাই, শনিবার অনুষ্ঠিত হয়েছে জাতীয় দলের তারকা পেসার মুস্তাফিজুর রহমানের বৌভাত ও বিবাহোত্তর সংবর্ধনা। তারপরই সকাল থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে বেশ কয়েকটি ছবি। যেখানে দেখা যায়- সাদা পাঞ্জাবির উপর কোর্তা পরে স্ত্রী সুমাইয়া পারভীন শিমুর পাশে মুস্তাফিজ।

বিশ্বকাপে যাওয়ার আগে গত ২২ মে ঘরোয়া পরিবেশে বিয়ে করেন মুস্তাফিজ। সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে তার বিয়ে অনুষ্ঠিত হয়। মায়ের পছন্দে মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে জীবনসঙ্গী করেছেন কাটার মাস্টার। বৌভাত উপলক্ষ্যে মুস্তাফিজের বাড়ি সেজেছে রাজকীয় সাজে। এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির সংখ্যা ছিল দুই হাজার।

বলা দরকার জাতীয় দলের এই তারকার স্ত্রী শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি মুস্তাফিজের মেজো মামা রওনাকুল ইসলাম বাবুর মেয়ে। পাঁচ লাখ এক টাকা দেনমোহরে ২২ মার্চ বিয়ে হয়েছে তাদের।

সতীর্থ ও বন্ধুদের জন্য ঢাকায় আরেকটি জমকালো অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা মুস্তাফিজের।

এদিকে ২৮ জুলাই বিয়ে করছেন জাতীয় দলের আরেক ক্রিকেটার লিটন দাস। মা-বাবার পছন্দের মেয়েকে বিয়ে করছেন তিনি। পাত্রীর নাম- দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। দিনাজপুরের মেয়ে। তবে এখন থাকেন রাজধানী ঢাকাতেই। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পড়ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *