নেতৃত্ব হারানোর পর এবার নেইমার…

Neymar-Brazil.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

ফেঞ্চ কাপের ফাইনালে গত মাসে এক দর্শককে ধাক্কা মেরে কয়েক ম্যাচে নিষেধাজ্ঞায় পড়েছিলেন। যে কারণে গত পরশু ব্রাজিলের জাতীয় দলের অধিনায়কের পদ হারিয়েছেন নেইমার। সেই ধাক্কা কাটিয়ে ওঠার আগেই গতকাল এ ফরোয়ার্ড দিলেন আরও একটি দুঃসংবাদ। অনুশীলনের সময় আবারও পড়েছেন চোটে। তাতে আগামী মাসে শুরু হতে যাওয়া কোপা আমেরিকায় খেলা নিয়ে শঙ্কায় পড়েছেন তিনি। চিন্তার ভাজ পড়েছে সেলেসাওদের শিবিরেও।

আগামী ১৪ জুন কোপা আমেরিকায় ৪৬তম আসর বসতে যাচ্ছে ব্রাজিলে। ঘরের মাঠে তাই শিরোপার স্বপ্নই বুনছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। কিন্তু শুরুতেই তাতে দলটির লেগেছে ধাক্কা। নেইমারের চোট বলে কথা। তিনি যে পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন এর নিশ্চয়তা কি?

অনুশীলনের সময় গত পরশু বাঁ হাঁটু চেপে ধরে মাঠে ছেড়েন নেইমার। ধারণা করা হচ্ছে, পুরোনো অ্যাডাক্টরে সমস্যা আবারও মাথাচাড়া দিয়েছে। এ নিয়ে গত সাত মাসে পঞ্চমবারের মতো চোটে পড়লেন নেইমার। এর মধ্যে শেষবার পায়ের চোটে পড়ে মাঠের বাইরে থাকতে হয়েছে গোটা তিনটি মাস।

কোপা আমেরিকা শুরু হতে বাকি এখনো ১৫দিন। তাই এখনও এ টুর্নামেন্টে নেইমারের খেলা নিয়ে আশাবাদী ব্রাজিলিয়ান পত্রিকা গ্লোবো। শেষ পর্যন্ত এ ফরোয়ার্ড যদি নাই খেলতে পারেন, তবে সেলেসাওদের শিরোপার স্বপ্ন বেশ কঠিনই হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *