নতুন ইনিংসের শুরুতে দোয়া চাইলেন মুমিনুল

mominul-wife.jpg

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

বাংলাদেশের ক্রিকেটারদের যেন বিয়ের মৌসুম চলছে। কিছুদিন আগেই নতুন জীবনে পা রেখেছেন মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ আর সাব্বির রহমান। জাতীয় দলের সতীর্থদের দেখানো পথেই এবার মুমিনুল হক। বুধবার হয়েছে তার গায়েহলুদ পর্ব।

মিরপুরের পিএসসি কনভেনশন হলে বিয়ের আনুষ্ঠানিকতা হবে শুক্রবার, ১৯ এপ্রিল। এরপর আগামী মাসে কক্সবাজারে বৌভাত। এরইমধ্যে এ তারকা সতীর্থদের বিয়ের আমন্ত্রণ জানিয়েছেন।

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে দুর্দান্ত খেলছেন মুমিনুল হক। বিয়ের কারণে শুক্রবার এ তারকা দলটির হয়ে মাঠে নামতে পারবেন না। যতিনি সিসিডিএমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদ মাহমুদকে অনুরোধ করেছিলেন ম্যাচটি পরিবর্তনের। তার সে অনুরোধ রাখা হয়নি। মুমিনুল জানালেন, ‘ম্যাচটা খেলা হচ্ছে না। নতুন জীবন শুরু করতে যাচ্ছি। দোয়া করবেন আমার জন্য।’

জানা গেছে, পাঁচ বছর আগে হবু স্ত্রী ফারিহা বাশারের সঙ্গে বন্ধুত্ব হয় মুমিনুলের। এরপর সেই সম্পর্ক গড়ায় প্রেম। তারই পথ ধরে এবার ঘর বাঁধছেন দু’জন। ২০১৮ সালের আগস্টে বাগদান সম্পন্ন হয় মুমিনুল-ফারিহার।

ফারিহা বাশার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। অন্যদিকে মুমিনুল হক দেশের ক্রিকেটের অন্যতম তারকা।

২০১২ সালের মার্চে কক্সবাজারে জন্ম নেয়া মুমিনুল হকের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়। এখন পর্যন্ত দেশের জার্সিতে এ ডানহাতি ২৭ টেস্টে ৬ সেঞ্চুরি এবং ১২ হাফসেঞ্চুরিতে ৪৬.৮২ গড়ে ২১৫৪ রান করেছেন। ওয়ানডে ক্যারিয়ারে ২৬ ম্যাচে ৫৪৩ রান করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *