হ্যাটট্রিক জয়ের খোঁজে রূপগঞ্জ

Naeem

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

শিরোপার খুব কাছে গিয়েও গত মৌসুমে পায়নি লিজেন্ডস অব রূপগঞ্জের। শেষ পর্যন্ত রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল দলটির। এবার অবশ্য তেমনটি হোক চান না নাঈম ইসলামরা। যে কারণে চলতি মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শুরু থেকেই সতর্ক তারা। প্রথম দুই ম্যাচ দাপটের সঙ্গে জিতে সে প্রমাণও রেখেছে সাবেক চ্যাম্পিয়নরা।

শাহরিয়ার নাফীস ও আসিফ আহমেদের ব্যাটে ভর করে ডিপিএলের চলতি আসরে ব্রাদার্সে ইউনিয়নকে হারিয়ে পথচলা শুরু করেছিল রূপগঞ্জ। পরের ম্যাচে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে মোহাম্মদ নাঈম ও নাঈম ইসলামের সেঞ্চুরিতে বিশাল স্কোর গড়ে জিতেছিল দলটি। সেই ধারাবাহিকতা বৃহস্পতিবার ধরে রাখতে চায় নারায়ণগঞ্জের দলটি। মানে প্রাইম দোলেশ্বরকে হারিয়ে টানা তৃতীয় জয় পেতে চাইছে সাবেক ডিপিএল চ্যাম্পিয়নরা।

বৃহস্পতিবার সকাল নয়টায় বিকেএসপির তিন নম্বর মাঠে প্রাইম দোলেশ্বরের মুখোমুখি হবে লিজেন্ডসরা। তার আগে গত মৌসুমে প্রতিপক্ষকে হারানোর সুখস্মৃতি থেকে আত্মবিশ্বাস পাচ্ছে দলটি।

গত মৌসুমে ফতুল্লায় আগে ব্যাট করে আবদুল মজিদের (১০০) ব্যাটে ভর করে রূপগঞ্জ ৬ উইকেটে করেছিল ২৩৯ রান। পরে মোহাম্মদ শহীদ (৩/৩২), আসিফ হাসান (৩/৪৭) ও মোশাররফ হোসাইনের (৩/৫৯) বোলিং নৈপুণ্যে দোলেশ্বকে ৪৮.২ ওভারে ২১৫ রানে গুটিয়ে দেয়। এরফলে লিজেন্ডসরা জয় পায় ২৪ রানে।

 

প্রত্যুত্তর

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>