বিপিএল যুদ্ধে মাশরাফি-সাকিব

mash-shakib

ক্রিকবিডি২৪.কম রিপোর্ট

দু’জনই বাংলাদেশের অধিনায়ক। তাদের হাত ধরে গত এক দশকে একাধিক সাফল্য পেয়েছে বাংলাদেশ। এবার ফ্রাঞ্চাইজি ক্রিকেট বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মুখোমুখি এই দুই তারকা ক্রিকেটার। শুক্রবার দুপুরে মুখোমুখি সাকিব-মাশরাফি। লড়াইয়ে যারা জিতবে তাদের দলই পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করবে।

বিপিএল ষষ্ঠ আসরে শুক্রবারই প্রথম মুখোমুখি হচ্ছে দুই ফেভারটি ঢাকা ডাইনামাইটস এবং রংপুর রাইডার্স। গতবারের দুই ফাইনালিস্টদের এই লড়াই শুরু হবে বেলা দুইটায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

শুক্রবার দিনের অন্য ম্যাচে সন্ধ্যা ৭টায় লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রাজশাহী কিংস।

পরিসংখ্যান জানাচ্ছে-এবারের বিপিএলে দুটি ম্যাচের দুটিতেই জিতেছে ঢাকা। রংপুর ৩ ম্যাচে ২টিতে জয় নিয়ে মাঠ ছেড়েছে। শুক্রবার যে দল হারবে তারাই এগিয়ে যাবে। সন্দেহ নেি্ শক্তির বিচারে দুই দলই ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং সমান।

ঢাকার হযরতউল্লাহ জাজাই ও সুনিল নারিন। দুজনই দুই ম্যাচে দলকে ভালো সূচনা এনে দিয়েছেন। মিডল অর্ডারে কিরন পোলার্ড, আন্দ্রে রাসেল এবং সাকিব আল হাসান। বোলিংয়ের রুবেল হোসেন, আন্দ্রে রাসেল, সুনিল নারিন ও সাকিব।

রংপুরের আছেন মারকুটে ব্যাটসম্যান ক্রিস গেইল।সঙ্গে রাইলি রুশো, মোহাম্মদ মিথুন ও রবি বোপারা। বোলিংয়ে মাশরাফি সাফল্যে উড়ছেন। আগের ম্যাচেই শিকার করেছেন ৪ উইকেট। তাকে সামাল দেওয়া সহজ নয়!

দেখে নিন দুই দল-

রংপুর রাইডার্স-

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সোহাগ গাজী, ফরহাদ রেজা, মেহেদি মারুফ, নাহিদুল ইসলাম, নাদিফ চৌধুরী, আবুল হোসেন রাজু, ফারদিন হোসেন অনিক, ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, অ্যালেক্স হেলস, রবি বোপারা, রাইলি রুশো, বেনি হাওয়েল, শন উইলিয়ামস ও শেলডন কট্রেল।

ঢাকা ডায়নামাইটস-

সাকিব আল হাসান (অধিনায়ক), রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শুভাগত হোম, কাজী অনিক, মিজানুর রহমান, আসিফ হাসান, শাহাদাত হোসেন রাজিব ও নাঈম শেখ, সুনিল নারিন, রোভম্যান পাওয়েল, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, হজরতউল্লাহ যাজাই, অ্যান্ড্রু ব্রিচ ও ইয়ান বেল।

প্রত্যুত্তর

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>