পানিতে ডুবে মারা গেলেন পাইলটের বাবা

pilot-father-death

তিনি ছিলেন এক সময়ের বিখ্যাত ফুটবলার। অবশ্য এ প্রজন্ম তাকে ক্রিকেটার খালেদ মাসুদ পাইলটের বাবা পরিচয়েই জানে। সেই সাবেক ফুটবলার শামসুল ইসলাম মোল্লা রোববার পানিতে ডুবে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রা’জিউন)। জানা গেছে এদিন দুপুরে রাজশাহী নগরীর সাগরপাড়ার একটি পুকুরে গোসল করতে গিয়ে তিনি ডুবে যান। আর এই খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খালেদ মাসুদের চাচা রফিকুল ইসলাম খোকন।

তারই বরাতে জানা গেছে, রোববার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির কাছে সাগারপাড়া কায়েস ডাক্তারের কালিপুকুরে গোসল করতে যান শামসুল ইসলাম।সাড়ে ১২টা পর্যন্ত বাড়িতে না ফেরায় খুঁজতে পুকুর পাড়ে যান রফিকুল ইসলাম।

পুকুর পাড়ে তাকে না দেখে স্থানীয়দের নিয়ে পুকুরে তল্লাশি শুরু করেন। এক পর্যায়ে ফায়ার সার্ভিসের ডুবরি দলকেও খবর দেওয়া হয়। ডুবরি দল এসে পানি থেকে সাবেক ফুটবলারের লাশ উদ্ধার করে।

জানা গেছে জাতীয় দলের সাবেক ক্রিকেটার পাইলটের বাবা শামসুল ইসলাম ওরফে শামসু মোল্লার বয়স হয়েছিল ৭৩ বছর। ষাট ও সত্তরের দশকে ঢাকা লিগে মোহামেডান ও আবাহনীর হয়ে খেলেছন তিনি। সে সময়ে পূর্ব পাকিস্তান থেকে পাকিস্তানের জাতীয় দলে সুযোগ পাওয়া দ্বিতীয় খেলোয়াড় ছিলেন শামসু মোল্লা নামে পরিচিত এই ফুটবলার।

Comments

comments

প্রত্যুত্তর

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>