ইরফানের বিয়ে নিয়ে কতো নাটক

irfan

কথায় আছে জন্ম, মৃত্যু আর বিয়ে- কার কখন কোথায় আছে কেউ জানে না। পুরোটাই সৃষ্টিকর্তার মর্জি। এই যেমন ইরফান পাঠানের জীবনটাই দেখুন। যাকে ভালবেসেছিলেন তাকে বিয়ে করা হল না। ২০০৩ সালে ভারতীয় ক্রিকেট দলের হয়ে অস্ট্রেলিয়া সফরে গিয়ে পরিচয় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট শিবাঙ্গী দেবের সঙ্গে। সেই পরিচয়েই প্রেম। এরপর  কিছুদিন প্রেমও করেন দু’জন।

এক পর্যায়ে বিয়ের কথাও ভাবতে শুরু করেন। কিন্তু বড় ভাই ইউসুফ পাঠানের জন্য সেই প্রেম বিসর্জন দিতে হল তাকে। সফর দেশে দেশে ফিরেন ইরফান। শিবাঙ্গী অস্ট্রেলিয়ায়। এক পর্যায়ে শিবাঙ্গী ভারতে চলে আসেন। মনে হচ্ছিল বুঝি দুই ধর্মের বাধা কাটিয়ে বিয়েটাও হয়ে যাবে। কিন্তু হল না।

বড় ভাইকে রেখে বিয়ে করতে রাজী হলেন না পেস বোলার ইরফান। অন্যদিকে শিবাঙ্গী এটা মানতে পারলেন না। ব্যস ভাঙ্গল সম্পর্ক।

ইউসুফ পাঠান এরপর বিয়ে করেন। দরজা খুলে যায় ইরফানের। কয়েক মাস আগে ‘কবুল’ বলেছেন তিনি। দু’বছর প্রেম করার পর মধ্যপ্রাচ্যের শহর জেদ্দায় কাজ করা পাবলিক রিলেশনস এগজেকিউটিভ ও মডেল সাফাকে ঘরে তুলেছেন তিনি। মক্কায় হল বিয়ে। নতুন জীবন শুরু হল ভারতের এই তারকা ক্রিকেটারের।

Comments

comments

প্রত্যুত্তর

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>